দেশজুড়ে

ফেন্সিডিলসহ পুলিশ সদস্য আটক


সি নিউজ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ফেন্সিডিলসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা উপজেলার দর্শনা মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়।
এ সময় শিপলু নামে তার এক সহযোগীকেও আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৪ বোতল ফেন্সিডিল।
আটক পুলিশ কনস্টেবলের নাম ওমর ফারুক। তার কন: নং ৬৪০। তিনি সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবারই তিনি চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরাতে যোগদান করেছেন।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভেতরে ফেন্সিডিল খাওয়ার সময় পুলিশ সদস্য ওমর ফারুককে আটক করা হয়। উদ্ধার করা হয় ৪ বোতল ফেন্সিডিল। সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করেন বিজিবি সদস্যরা।
পরে খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি সদস্যরা আটক দুজনকে পুলিশের কাছে হস্তান্তর করেন।
দামুড়হুদা মডেল মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আটককৃত পুলিশ সদস্যসহ দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আটক পুলিশ কনস্টেবল ওমর ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়। রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। আটককৃত পুলিশ সদস্যের বিরুদ্ধে ফৌজদারি মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।
 

Admin

0 Comments

Please login to start comments