বিনোদন

প্রথম মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কা জামান


সি নিউজ ডেস্ক : নতুন একটি মিউজিক ভিডিওর সাফল্যের সুবাদে আবার আলোচনায় এসেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। মাই সাউন্ড থেকে প্রকাশিত আরেফিন রুমির ‘এক পলকে’ গানের মিউজিক ভিডিওতে তিনি মডেল হয়েছেন।

জানা গেছে, এই মিউজিক ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর এই জনপ্রিয়তা পাওয়ার ক্ষেত্রে সবচেয়ে বেশি অবদান রেখেছেন সুন্দরী গ্ল্যামারাস মডেল প্রিয়াঙ্কা জামান। মিউজিক ভিডিওতে নৃত্য পটিয়সী এই মডেল দুর্দান্ত পারফর্মেন্স করেছেন। আর প্রিয়াঙ্কার এই জমকালো পারফর্মেন্সই দর্শকদের নজর কেড়েছে।

‘এক পলকে’ গানটির মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে মডেলিং করেছেন অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আরেফিন রুমি নিজে। চমৎকার এ গানটি লিখেছেন রিপন। কোরিওগ্রাফি করেছেন হাবিব। মিউজিক ভিডিওতে লাইট এর ব্যবহার ছিল অসাধারণ। আর এ কাজটি খুব নিপুণভাবে করেছেন ইব্রাহিম শাহরিয়ার। আর মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শামছুল হুদা। ইউটিউবে গানটি প্রকাশের পর থেকেই এটি দর্শকপ্রিয় হয়ে উঠেছে। ইতোমধ্যেই এটির ভিউ কয়েক লাখ হয়ে গেছে।

মিউজিক ভিডিওটির সাফল্য প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, শ্যুটিং এর সময়ই আমি নিশ্চিত হয়ে যাই যে, এটি নন্দিত হবে। ব্যাপক দর্শকপ্রিয়তা পাবে। কারণ, দারুণ একটি কাজ ছিল এটি। চেষ্টা ছিল নিজের সেরাটা দেয়ার। এখন এটি দর্শকপ্রিয়তা পাওয়ায় আমি খুবই খুশি। আমি আমার দর্শক ভক্তদের এই ভালোবাসায় সত্যিই অভিভূত। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

প্রিয়াঙ্কা জামান আরও জানান, সম্প্রতি তিনি সঙ্গীতশিল্পী দাতো সেলিমের গাওয়া ‘ডিজিটাল মেয়ে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাট্য পরিচালক মাইদুল রাকিব।

এই মিউজিক ভিডিওর বিষয়ে অভিনেত্রী প্রিয়াংকা জামান বলেন, গানটি এই প্রজন্মের মেয়েদের উদ্দেশ্যে একটি মেসেজ। হতাশায় ভুগতে থাকা মেয়েদের নেতিবাচক দিক তুলে ধরা হয়েছে গানটির কথার মধ্য দিয়ে। আমি নিজেও এই গানটির প্রেমে পড়ে গেছি। আর আমি এই কাজটি করতে পেরে খুব আনন্দিত। খুব শিঘ্রী মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে। আমার বিশ্বাস এটি ব্যাপকভাবে সাফল্য পেতে সক্ষম হবে।

সিনিউজ ডেস্ক

0 Comments

Please login to start comments