দেশজুড়ে

জেনেভা ক্যাম্পের নাদিম নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত


সি নিউজ, নারায়নগঞ্জ : র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজধানীর জেনেভা ক্যাম্পের মো. নাদিম হোসেন ওরফে পঁচিশ (৩৫) নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, ভোরে নারায়ণঞ্জের রূপগঞ্জ এলাকায় মাদক কারবারিদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। সেখানে জেনেভা ক্যাম্পের তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি নাদিম ওরফে পঁচিশ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।
র‌্যাবের দাবি, মো. নাদিম ওরফে পঁচিশ বিভিন্ন সামাজিক কাজকর্মের আড়ালে মাদক কারবার করতেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ মাদক কারবারির তালিকায়ও তার নাম রয়েছে।
এর আগে নাদিম আত্মসমর্পণ করে মাদক কারবার ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও কারাগার থেকে বেরিয়ে আবার পুরোনো কারবারে ফিরে যান।
জেনেভা ক্যাম্পের স্থানীয়দের বরাত দিয়ে সূত্র জানায়, মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পেই পঁচিশের জন্ম। ছোটবেলায় তার মা-বাবা মারা যান। পরে জেনেভা ক্যাম্প এলাকার একটি হোটেলে ২৫ টাকা বেতনে কাজ করতেন তিনি। তখন ২৫ টাকায় গাঁজা বিক্রি শুরু করেন। আর এ কারণে স্থানীয় ভাবে তিনি ‘পঁচিশ’ নামে পরিচয় পেতে শুরু করেন।
জেনেভা ক্যাম্পের মাদক কারবারিদের প্রধান নেতা হিসেবে তালিকাভুক্ত ইশতিয়াক। পঁচিশ ইশতিয়াকের শিষ্য বলেও জানিয়েছে সূত্রটি।
 

Admin

0 Comments

Please login to start comments