খেলাধুলা

আর্জেন্টিনার বিপক্ষে গোল করা কঠিন না: মুসা



 

সি নিউজ : আহমেদ মুসা। রাশিয়া বিশ্বকাপে নাইজেরিয়ার সঙ্গে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে টিকিয়ে রাখার কারিগর। যিনি এই দু’দলের জন্য অক্সিজেন হিসেবে কাজ করছেন। শুক্রবার নবাগত আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে নক আউটের স্বপ্নে বিভোর সুপার ঈগলরা। যেখানে দুটি গোলই করেন এই আহমেদ মুসা। 

আগামী ২৬ জুন সেন্ট পিটার্সবার্গে ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে নাইজেরিয়া। সেখানে অবশ্যই ম্যাচটি জিততে চান মুসা। কেননা এ ম্যাচটি জিতলেই তার দেশ চলে যাবে নক আউট পর্বে। আর তাই মুখোমুখি হওয়ার আগে কথার যুদ্ধে নামলেন এ নাইজেরিয়ান ফরোয়ার্ড।  আইসল্যান্ডের বিপক্ষে জয়ী ম্যাচের পর মুসা আর্জেন্টিনার উদ্দেশ্যে বলেন, আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি কতটা গুরুত্বপূর্ণ সেটা আমরা জানি। এই ম্যাচটি আমাদের জন্য বাঁচা-মরার কিন্তু আমাদের অবশ্যই জিততেই হবে। কিন্তু আর্জেন্টিনার বিপক্ষে গোল করা আমার জন্য কঠিন কিছু নয়। 

এর আগে বিশ্বকাপে শেষ দেখায় ২০১৪ সালে গ্রুপ পর্বের ম্যাচে ২-৩ ব্যবধানে হারে নাইজেরিয়া। দলের পক্ষে সেদিন একাই দু’গোল করেন ইংলিশ ক্লাব লিস্টার সিটির এই লেফট উইঙ্গার। শুক্রবার আইসল্যান্ডের বিপক্ষে করেন দুই গোল। অথচ আর্জেন্টিনার ঘাম ঝরাতে হয়েছে যথারীতি। অথচ এই ম্যাচটির এত গুরুত্বই থাকতো না যদি না আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র করতো এবং ক্রোয়েশিয়ার বিপক্ষে পরাজিত না হতো। 

Admin

0 Comments

Please login to start comments