দেশজুড়ে

অচেতন করে বাসযাত্রীর সর্বস্ব লুট


সি নিউজ, টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৮ বাসযাত্রীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তাদের সর্বস্ব লুটে নিয়েছে। বুধবার রাত ৮টায় স্থানীয়রা গাজীপুরের কালিয়াকৈর বাজার বাস স্টেশন এলাকা থেকে ৩ জনকে এবং বৃহস্পতিবার ভোরে ৫ জনকে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া থেকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করেছেন।
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ৮ জনের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। বাকী ৫ জন এ রিপোর্ট লেখার সময় (বেলা ১১টা) অচেতন থাকায় তাদের পরিচয় জানা যায়নি।
উদ্ধার হওয়া টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫৫), তার ছোটভাই লুৎফর রহমান (৪৫) এবং একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে মোস্তফা (৪০)। তারা ধানের আড়ৎদারের ব্যবসা করেন।
টাঙ্গাইল থেকে কালিয়াকৈর আসার পথে ৩ জনকে নেশা জাতীয় দ্রব্য খাওয়ানো হয় বলে লুৎফর রহমান জানিয়েছেন। বাকীদের সম্পর্কে কিছুই জানা যায়নি।
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার প্রবীর কুমার সরকার জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাদের নেশা দ্রব্য সেবন করিয়ে সব কিছু লুটে নিয়ে মহাসড়কের পাশে ফেলে রাখে ছিনতাইকারীরা।
 

Admin

0 Comments

Please login to start comments