• Login / Register
  • বিনোদন

    শাহরুখ কন্যার বলিউড অভিষেক

    বলিউড বাদশা শাহরুখ খান। তার কন্যা সুহানারও রয়েছে বেশ জনপ্রিয়তা। অনেক বছর ধরেই গুঞ্জন চলছিল সুহানার বলিউড যাত্রার। সেই গুঞ্জনের অবসান হতে যাচ্ছে। ‘আর্চী কমিকস’ অবলম্বনে সিনেমা বানাতে চলেছেন জোয়া আখতার। সেই ছবিতে অভিনয় করবেন শাহরুখকন্যা। যদিও সুহানার মিডিয়ায় পথচলা শুরু হয়েছে ২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে। এরপর সুহানা একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রসহ বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন। জোয়া আখতারের এই চলচ্চিত্রটিতে অভিনয় করার মাধ্যমে এবার হয়তো বলিউডে যাত্রা করতে যাচ্ছেন সুহানা।

    জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের এই মিউজিক্যাল ঘরানার চলচ্চিত্রটিতে শাহরুখকন্যা ছাড়াও অভিষেক হতে পারে বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পীর সন্তানদের। তার মধ্যে উল্লেখযোগ্য অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা, জাহ্নবী কাপুরের ছোট বোন খুশি কাপুরসহ আরও বেশ কয়েকজন ‘স্টার কিড’।


     
    ২০২১ এর নভেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আর্চী কমিকস’ অবলম্বনে সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন জোয়া আখতার। তবে এতে কোন কোন তারকাদের সন্তানরা অভিনয় করবে তা নিয়ে কিছুই বলতে চাননি জোয়া। তবে সময় হলে তিনি জানিয়ে দেবেন। চলচ্চিত্রটির সহকারী প্রযোজনায় থাকছে জোয়া আখতারের ‘টাইগার বেবি ফিল্মস’ এবং ‘গ্রাফিক ইন্ডিয়া’।

    উল্লেখ্য, বড়পর্দায় মূলধারার সিনেমাতে সুহানা খান এর অভিষেক দেখতে একটু অপেক্ষা করতেই হবে।

    Leave A Comment