• Login / Register
  • বাংলাদেশ

    রাজবাড়ীতে ট্রাকে প্রাইভেটকারের ধাক্কা, ৩ যাত্রী নিহত

    রাজবাড়ী সদর উপজেলায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। রোববার রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর নিমতলা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

    নিহতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার মাছচর ইউনিয়নের সোহরাব উদ্দিন সরদারের ছেলে কামরুজ্জামান হিটু (৪০), একই এলাকার জলিল মৌলভীর ছেলে মাসুদ মৌলভী (৪৫) এবং আকবর মাস্টা‌রের ছে‌লে ইউপি সদস্য আলিমুজ্জামান আলিম (৫০)।

    আহতরা হ‌লেন- খলিলপু‌রের মৃত আজিজুল হকের ছে‌লে জিএম মো‌র্শেদ প্রিন্স (৫০) ও রাজবাড়ীর সুলতানপু‌রের রওশন ব্যাপারীর ছে‌লে শামীম ব‌্যাপারী (৩৫)।

    হাইও‌য়ে পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থে‌কে এক‌টি প্রাইভেটকারে করে পাঁচজন ফ‌রিদপুরের মাছচর এলাকায় ফির‌ছি‌লেন। রাজবাড়ীর নিমতলা রেলক্রসিং এলাকায় আসলে গাড়িটি পেছ‌ন থেকে ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হিটু ও মাসুদ মৌলভী। আর ফরিদপুর নেওয়ার প‌থে মারা যান আলিমুজ্জামান। ঘটনার পর ট্রাকটি পা‌লি‌য়ে যায়। নিহত সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

    আহলাদীপুর হাইও‌য়ে থানার ওসি দো‌লোয়ার হো‌সেন বলেন, আহতদের ফ‌রিদপু‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এরম‌ধ্যে একজ‌নের অবস্থ‌া আশঙ্কাজনক।

    Leave A Comment