• Login / Register
  • বিনোদন

    ২৯-এ পা দিলেন ‘অপরাজিতা অপু’র সুস্মিতা, প্রেমিকার জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন অনির্বাণ

    জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-র মুখ্য চরিত্র অপুর ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। ছোটপর্দায় তিনি বেশ পরিচিত একজন অভিনেত্রী। এর আগেও কিছু উল্লেখযোগ্য ধারাবাহিকে কাজ করেছেন তিনি। নিজস্ব অভিনয় দক্ষতার মাধ্যমে খুব কম সময়ের মধ্যে তিনি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন।
    ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় সুস্মিতা। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় তিনি। মাঝে মাঝেই ধারাবাহিকের চরিত্রের সাজে অথবা অবসর মুহূর্তের কোনো ছবি বা ফটোশ্যুটের বিভিন্ন ছবি প্রভৃতি এবং বিভিন্ন রিল ভিডিও তিনি নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করে থাকেন। সেই সব পোস্ট বেশিরভাগ সময়েই ভাইরাল হয়ে থাকে।
    কিছুদিন আগেই সুস্মিতা তাঁর চর্চিত প্রেমিক অনির্বাণ রায়ের জন্মদিনে তাঁকে নিয়ে একটি পোস্ট করেছিলেন, সেই পোস্টের ক্যাপশনে অনির্বাণের উদ্দেশ্যে তিনি অফুরান শুভেচ্ছা ও প্রাণভরা ভালোবাসা জানিয়েছিলেন। এবারে আজ অর্থাৎ ২৮শে জানুয়ারি অভিনেত্রীর জন্মদিন। প্রেমিক অণির্বাণ জন্মদিন উদযাপনের আয়োজন করেছিলেন। মধ্যরাতে প্রেমিক, পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের উপস্থিতিতে কেক কাটেন সুস্মিতা।
    সুস্মিতা নিজেই এক রিল ভিডিও পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে একটি ঘর সোনালী ও কালো রঙের বেলুন দিয়ে ভীষণ সুন্দরভাবে সাজানো হয়েছে ও দেওয়ালে ‘হ্যাপি বার্থডে’ লেখা রূপোলী রঙের বড় বেলুন ঝোলানো হয়েছে। আলো-আঁধারির মায়াবী পরিবেশে বিছানার ওপর এক ছোট টেবিলে সুস্মিতার নাম লেখা একটি রেড ভেলভেট কেক রাখা রয়েছে। বাইরে থেকে ফিরে এসে এইসব সারপ্রাইজ দেখে সুস্মিতা যারপরনাই অবাক ও খুশি হয়েছেন। সকলের সাথে মিলে তিনি কেক কেটেছেন। পোস্ট করা ভিডিও ও ছবিতে তাঁর চোখেমুখে খুশির ছাপ স্পষ্টভাবে ধরা পড়েছে।

    জন্মদিনে পাওয়া দারুণ সারপ্রাইজের কৃতিত্ব সুস্মিতা প্রেমিক অনির্বাণ রায়কে দিয়েছেন। বেশ কয়েকটি ছবি পোস্ট করে অনির্বাণকে ট্যাগ করে তিনি ক্যাপশনে লিখেছেন,’মাঝরাতের এই সারপ্রাইজের জন্য ধন্যবাদ।’ প্রেমিক অনির্বাণ নিজের অ্যাকাউন্ট থেকে সুস্মিতার সাথে একটি ছবি পোস্ট করে ছন্দ মিলিয়ে লিখেছেন,’মিষ্টি সোনা যেন ছোট্ট পরী/জন্মদিনে বেশতো ভারী/সুন্দর কাটুক সারাটাদিন/মিষ্টি সোনার শুভ জন্মদিন।’ এছাড়াও, সুস্মিতার ভক্তরা শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। প্রতিটি পোস্টের কমেন্ট বক্স শুভেচ্ছাবার্তায় ছয়লাপ হয়ে গিয়েছে।

    Leave A Comment